ঢাকা, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: শুক্রবার, ফেব্রুয়ারি ১৭, ২০২৩ ৭:৩৬ পূর্বাহ্ণ  

| Hanif Khan

রানীশংকৈল( ঠাকুরগাঁও) থেকে সোহরাব হোসেন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বৃহস্পতিবার ১৬ ফেব্রুয়ারি উপজেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

১৬ই ফেব্রুয়ারি ২০২৩ রোজ বৃহস্পতিবার সকাল ১০টায় কেন্দ্রীয় হাইস্কুল মাঠে ইউএনও’র প্রতিনিধি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রাহিম উদ্দিন, সহকারি উপজেলা শিক্ষা অফিসার মুঞ্জুরুল আলম,ঘনশ্যাম, জাহিদ হোসেন, সীমান্ত বসাক, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে প্রধান শিক্ষক হামিদুর রহমান,কুশমত আলী,কামরুজ্জামান,রমজান আলী ও আনিসুর রহমান,সহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, প্রতিযোগি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উপস্থাপনা করেন প্রধান শিক্ষক আব্দুল মান্নান,শিক্ষক দিলারা বেগম ও সেলিনা বেগম।পরে এ মাঠে নির্ধারিত বিষয় সমূহের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।এদিকে উপজেলা পরিষদ হলরুমে নির্ধারিত বিষয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।পরে বিকাল ৫ টায় উপজেলা নির্বাহি অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির,উপজেলা শিক্ষা অফিসার রাহিম উদ্দিন, সহকারী শিক্ষা অফিসার, প্রভাষক প্রশান্ত বসাক, কল্পনা দাস, সহকারি শিক্ষক সোহেল রানা ও শিক্ষকদের উপস্থিতিতে প্রতিযোগিতায় বিজয়েদেরকে পুরুস্কার,পদক ও সনদ প্রদান করা হয়।

বিজ্ঞাপন: কিশোর ভাবনা এডমিশন ফেয়ার ২০২৩

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – example@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ